fbpx

FAQ: Frequently Asked Questions by Visitors

আপনাদের কোর্স গুলো করলে কি কি সুবিধা পাবো?

The Message Institute এ Spoken ও Written কোর্সে আপনাকে বাসায় পড়তে হবে না। এক কথায় বাসায় কোন Home Work নেই। Spoken ও Written কোর্সের জন্য The Message Institute থেকে আপনাকে Spoken ও Written এর উপর একটি মাত্র বই দেয়া হয়। Spoken ও Written এর জন্য আপনাকে ক্লাসেই Chorus এর মাধ্যমে শেখানো হয়।

বাসা দূরে হলে কি করবো?

হ্যাঁ, আপনার বাসা খুব বেশি দূরে হলে সমস্যা। কিন্তু যেহেতু The Message Institute সপ্তাহে ৬ দিন, দিনে ৫টি Spoken ও Written এবং ২টি IELTS Batch পরিচালনা করছে। তাই English কে সত্যিকার ভাবে জানার স্বার্থে আপনাকে এই সময়ের মধ্যে ক্লাসে উপস্থিত থাকতেই হবে।

আমি কি ইংরেজি শিখতে পারবো?

বাংলা ভাষাভাষী শিক্ষিত সমাজের লোকদের মাঝে এটি পরিষ্কার যে -বিশ্ববিদ্যালয়ের উচ্চতর ডিগ্রী থাকা সত্ত্বেও – অনেকেই আমরা মাতৃভাষার মতো করে English ভাষা বলতে বা লিখেত পারি না।

 

৬ মাসে যদি কোর্স শেষ না হয় তাহলে কি হবে?

এক কথায় ৬ মাসে কোর্স শেষ না হলে আপনি পুনরায় কোন বাড়তি টাকা প্রদান না করেই The Message -এ নতুন করে আবারো কোর্স শুরু করতে পারবেন।

চাকরিজীবীদের কি কোন সুবিধা আছে?

বিভিন্ন পেশাজীবী, বিশেষ করে চাকরিজীবী বা ব্যবসায়ীরা যাদের পেশাগত কারণে অথবা ইংরেজি শেখার স্বপ্ন পূরণে The Message সব সময় পাশে রয়েছে।

কারা আমাদের কোর্স গুলো করতে পারবেন?

The Message Institute -এর Spoken English Course টি এমন ভাবে সাজানো হয়েছে যাতে করে সকল বয়সের শিক্ষার্থীরা একটি কোর্সের মাধ্যমে English Speaking -এ দক্ষতা অর্জন করতে পারে। আমাদের কোর্সটির জন্য বয়স কোনো বাধা না বরং ইচ্ছা শক্তিই হচ্ছে মূল।