fbpx

আগত শিক্ষার্থীদের জন্য ফ্রী সেমিনার

Free Spoken English Class:

The Message Institute, Free Spoken English Class টি  তাদের জন্য করে থাকে যারা Spoken English Course এ অংশগ্রহণ করতে চায় কিন্তু জানেন না যে এটি তাদের জন্য সঠিক কোর্স কিনা। শিক্ষার্থীদের দ্বিধা দূর করাই ফ্রি ক্লাস করানোর মূল লক্ষ। 

Free Spoken English Class শিক্ষার্থীদের কোন কিছু শেখানো হয় না। কিন্তু এই ক্লাসটি করার মাধ্যমে শিক্ষার্থীরা মোটামুটি একটি ধারণা পায় শিক্ষার্থীরা কিভাবে আগামী ৬ মাস বা তার কম সময়ে Spoken English এ পারদর্শী হয়ে উঠবে। 

এছাড়া আগ্রহী শিক্ষার্থীদের সকল প্রশ্ন গ্রহন করা হবে এবং তার যথাযত উত্তর বা সমাধান প্রদান করা হবে। যাতে করে শিক্ষার্থীদের মনে ভর্তি পূর্বে কোন সন্দেহ বা দ্বিধা না থাকে।

Free Spoken English Class টি কেন করা করানো হয়ঃ

সাধারণত আমরা কোর্সের সাথে কোন ধরনের অফার দেই না। তবে Spoken English Course করতে আগ্রহী এমন শিক্ষার্থীদের জন্য আমরা(The Message Institute) একটি ভিন্ন আয়োজন করেছি। 

প্রযুক্তির উন্নয়নের ফলে বর্তমানে অফলাইনের সাথে সাথে অনলাইনেও রয়েছে শত শত কোর্সের সমাহর, ফলে  অনেক সময় শিক্ষার্থীরা বুঝে উঠতে পারে না যে কোন কোর্সটি তাদের জন্য ভালো হবে বা কোন কোর্সটি তাদের করা উচিত। 

এই দ্বিধা থেকে বেরিয়ে এসে একজন শিক্ষার্থী নিজের জন্য কোন কোর্সটি ভালো হবে তা যাতে সে নির্ণয় করতে পারে তার জন্য আমাদের এই Free Spoken English Class টি করানো। 

Free Spoken English Class টি কারা করতে পারবেঃ

Spoken English এ আগ্রহী এমন যে কোন শিক্ষার্থীই চাইলে Free Class টি করতে পারবে। যেহেতু আমাদের Spoken English Course টি করার জন্য কোন প্রকার বয়স বা যোগ্যতা ভিত্তিক বাধা নেই তাই Free Class করার ক্ষেত্রেও তেমন কোন বাধা নেই।

যে কেউ চাইলে ক্লাসে অংশগ্রহন করতে পারবেন এবং কোর্সটি আপনার জন্য কতটা উপকারী হবে তা খুব সহজেই বুঝে নিতে পারবেন।

Free Spoken English Class এ কিভাবে যুক্ত হবেনঃ

Free Spoken English Class টি সম্পূর্ণ ফ্রী! প্রতি শুক্রবার সকাল ৯ঃ৩০ মিনিট থেকে ১১ পর্যন্ত ক্লাস হয়ে থাকে। ক্লাস এ যুক্ত হওয়ার জন্য ফোনে যোগাযোগ করতে হবে। অবশ্যই ফোনে যোগাযোগ করে আসবেন। অন্যথায় ক্লাস করতে না পারলে আমরা দায়ী হয়।

ক্লাসে অংশগ্রহন করার জন্য যোগাযোগ করুনঃ

ক্লাসে অংশগ্রহন করার জন্য এই নাম্বারেঃ 01718-660604 যোগাযোগ করুন প্রথমে। পরে শুক্রবার সকাল ৯টায় নিচের দেয়া ঠিকানায় যোগাযোগ করে ক্লাসে অংশগ্রহন করুন। 

ঠিকানাঃ 118, 2 No Dayera Sharif gate, Azimpur, Dhaka 1205। মনে রাখবেন Free Spoken English Class এর সময় শুক্রবার সকাল ৯ঃ৩০ মিনিট থেকে ১১ পর্যন্ত।

Spoken English শিখতে আগ্রহী সকল শিক্ষার্থীকে একবার হলেও আমাদের এই ক্লাসটি করার জন্য আমন্ত্রণ রইল।